রবিবার, ১২ মে ২০২৪, ০৯:৫৫ অপরাহ্ন

ঠাকুরগাঁওয়ের শুখানপুকুরীতে আ’লীগ-স্বেচ্ছাসেবকলীগের উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণ

ঠাকুরগাঁওয়ের শুখানপুকুরীতে আ’লীগ-স্বেচ্ছাসেবকলীগের উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণ

ঠাকুরগাঁও প্রতিনিধি : করোনা ভাইরাসের কারণে স্থবির হয়ে পড়েছে জনজীবন। নিতান্ত প্রয়োজন ছাড়া ঘর থেকে কেউ বের হতে পারছে না। বন্ধ রয়েছে স্কুল-কলেজ, অফিস-আদালত, হোটেল-মোটেলসহ গণপরিবহন সেক্টর। এমন অবস্থায় নিদারুণ কষ্টে জীবন-যাপন করছে শ্রমিক ও দিনমজুর শ্রেণির মানুষেরা। সরকার যথাসাধ্য চেষ্টা করছে অসহায় মানুষদের পাশে দাড়ানোর, কিন্তু সেটা চাহিদার তুলনায় নিতান্তই কম। এ অবস্থায় এলাকার গরীব, কর্মহীন ও অস্বচ্ছল পরিবারদের পাশে দাড়িয়েছে আ’লীগ ও স্বেচ্ছাসেবকলীগ।
শুক্রবার (৩ এপ্রিল) সকালে ঠাকুরগাঁও সদর উপজেলার শুখানপুকুরী ইউনিয়ন আ’লীগ ও স্বেচ্ছাসেবকলীগের উদ্যোগে ওই ইউনিয়নের দেড় শতাধিক দুস্থ, অস্বচ্ছল ও কর্মহীন পরিবারের মাঝে খাদ্যসামগ্রী হিসেবে ৫ কেজি করে চাল, তিন কেজি আলু, ডাল, লবন ও দুটি করে সাবান প্রদান করা হয়েছে।
শুখানপুকুরী ইউনিয়ন আ’লীগের সভাপতি জীবন কুমার ঘোষ ও ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সভাপতি সামসুল এবং সা: সম্পাদক হরিশংকর রায় এর উদ্যোগে ১২ নং তেওয়ারীগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে সামাজিক দূরত্ব বজায় রেখে এ খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।
এসময় জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি নাজমুল হুদা শাহ্ এ্যাপোলো, শুখানপুকুরী ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক আখতার হোসেন, সদর উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মুজাহিদুর রহমান শুভ, সা: সম্পাদক আব্দুল ওয়াফু তপু, জেলা মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কমান্ড এর আইন বিষয়ক সম্পাদক মো: আজাদ আলীসহ ইউনিয়ন আ’লীগ ও স্বেচ্ছাসেবকলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
খাদ্যসামগ্রী বিতরণকালে নেতারা বলেন, এটা একটা জাতীয় দূর্যোগ। করোনা ভাইরাসে আজ গোটা বিশ্ব আক্রান্ত। এ থেকে পরিত্রাণের একটাই উপায় তা হলো-পরিস্কার-পরিচ্ছন্ন থাকা ও সতর্কতা অবলম্বন করা। এসময় আমরা কোন রাজনীতি করতে চাই না, কে আ’লীগ, কে বিএনপি তা এখন দেখার সময় না। দলমত নির্বিশেষে সকল অসহায় ও কর্মহীন মানুষদের পাশে আছি আমরা। সরকার নির্দেশিত নিয়ম মেনে চলুন, ঘরে থাকুন-নিজে বাঁচুন, দেশকে বাঁচান।

ভালো লাগলে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2011 VisionBangla24.Com
Desing & Developed BY ThemesBazar.Com